• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার

মিঠামইনে পরকিয়ার জেরে স্বামী খুন, গ্রেপ্তার চারজন

 হত্যা মামলায় গ্রেপ্তারকৃত চার আসামী -পূর্বকণ্ঠ

মিঠামইনে পরকিয়ার জেরে
স্বামী খুন, গ্রেপ্তার চারজন

# নিজস্ব প্রতিবেদক :-
মিঠামইনে স্ত্রী পরকিয়ায় রাজি হননি। এর জন্য তাকে একদিন মারধর করা হয়। এসব নিয়ে স্বামী-স্ত্রীসহ পরিবারের সদস্যরা কাটখাল ইউপি চেয়ারম্যান তাজুল ইসলামের কাছে বিচার প্রার্থী হয়েছিলেন। অভিযুক্ত চেয়ারম্যানের চাচাত ভাই হওয়ায় বিচার দূরে থাক, বিচার প্রার্থীদের গালাগাল করে তাড়িয়ে দেয়া হয়। বিচার চাওয়ার অপরাধেই মিঠামইনের কাটখাল ইউনিয়নের শান্তিপুর গ্রামের আব্দুল মালেককে পিটিয়ে হত্যা করা হয়। চেয়াম্যানসহ ১২ জনের নামে মামলা হলে আসামী মো. ওসমান মিয়া, মো. হুমায়ুন, সিরাজ মিয়া ও মো. নাদিফ মিয়া ওরফে নাদিমকে পুলিশ গ্রেপ্তার করেছে। এ তথ্য নিশ্চিত করেছেন মিঠামইন থানার ওসি আহসান হাবিব।
মামলার বিবরণে জানা যায়, শান্তিপুর গ্রামের মাছ ব্যবসায়ী আব্দুল মালেকের স্ত্রী সাহেদা বেগমকে প্রায়ই প্রতিবেশি আব্দুল মালেক প্রায়ই কুপ্রস্তাব দিতেন। সাহেদা বিষয়টি স্বামীসহ পরিবারের অন্যদের জানালে কাটখাল ইউপি চেয়ারম্যান তাজুল ইসলামের কাছে বিচার চান। কিন্তু তিনি বিচার না করে উল্টো গালমন্দ করে বিচার প্রার্থীদের তাড়িয়ে দেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আব্দুল মালেক তার সহযোগীদের নিয়ে ২৩ জানুয়ারি দুপুরে নিহত আব্দুল মালেকের বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে মারধর করে। স্ত্রী সাহেদা আটকাতে গেলে তাকেও মারধর করা হয়। এক পর্যায়ে আব্দুল মালেককে মাটিতে ফেলে কয়েকজন গলা চেপে ধরলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে অটোরিকশায় করে হাসপাতালে নেয়ার পথে কাটখাল বাজারে আবার হামলা করা হয়। এরপর বাজরের এক চিকিৎসক নূরল আমিন পরীক্ষা করে মালেককে মৃত ঘোষণা করেন। লাশের ময়না তদন্ত করানো হয়েছে।
এ ঘটনায় নিহতের বড়ভাই আকবর আলী বাদী হয়ে বৃহস্পতিবার মিঠামইন থানায় ইউপি চেয়ারম্যান তাজুল ইসলামকে প্রধান ও হামলাকারী আব্দুল মালেককে ২ নং আসামী করে ১২ জনের নামে মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা নিয়োগ দেয়া হয় কাটখাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মুহাম্মদ শহীদুল ইসলামকে। বৃহস্পতিবার রাতেই মিঠামইন থানার ওসি আহসান হাবিব ও তদন্ত কর্মকর্তা শহীদুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্য হবিগঞ্জের আজমেরীগঞ্জ উপজেলার রায়লা এলাকা থেকে ওসমান মিয়া ও মো. হুমায়ুনকে গ্রেপ্তার করেন। আর মিঠামইনের বৈরাটি বাহেরচর এলাকা থেকে সিরাজ মিয়া ও নাদিমকে গ্রেপ্তার করা হয়। চারজনকেই শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে ওসি আহসান হাবিব জানিয়েছেন। অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চলছে বলে তিনি জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *